কক্সবাজারসংগঠন সংবাদ

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানালেন জেলা আ’লীগ সাঃ সম্পাদক মুজিবুর রহমান।

বিশেষ প্রতিবেদকঃ

মঙ্গলবার ১৩ ডিসেম্বর অনুষ্ঠিত কক্সবাজার জেলা আওয়ামী লীগের সম্মেলনে কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এর আগে তিনি ২০১৬ সালের ৩১ জানুয়ারি কক্সবাজার জেলা আওয়ামী লীগের প্রথম দফায় সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর মেয়র মুজিবুর রহমান তাঁর নিজস্ব ফেসবুক আইডি-তে একটি ছবি সহ স্ট্যাটাস দিয়ে মহান আল্লাহর প্রতি শোকরিয়া জ্ঞাপন করে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন। স্ট্যাটাসে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী না চাইতেই আমাকে অনেক কিছু দিয়েছেন। প্রিয়নেত্রীর এমন স্নেহ-ভালবাসায় আমি আবারও চির ঋণি হয়ে গেলাম। এ ঋণ জীবনেও শোধ হবার নয়।

নিম্মে দ্বিতীয় বারের মতো সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে দেওয়া মেয়র মুজিবুর রহমানের স্ট্যাটাসটি তুলে ধরা হলো :

“আলহামদুলিল্লাহ।
সর্বপ্রথম মহান আল্লাহ রাব্বুল আলামিনের প্রতি অশেষ শুকরিয়া জ্ঞাপন করছি। পাশাপাশি আমার অভিভাবক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি বিশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি না চাইতেই আমাকে অনেক কিছু দিয়েছেন। প্রিয়নেত্রীর এমন স্নেহ-ভালবাসায় আমি আবারও চির ঋণি হয়ে গেলাম। এ ঋণ জীবনেও শোধ হবার নয়।
কৃতজ্ঞতা জানাচ্ছি আওয়ামী লীগের সম্মানিত সাধারণ সম্পাদক শ্রদ্ধেয় নেতা ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ, কক্সবাজারের সকল কাউন্সিলর-ডেলিগেট, হাজার হাজার দলীয় নেতাকর্মী এবং শুভানুধ্যায়ীদের প্রতি।
পরিশেষে আমার উপর নতুনভাবে অর্পিত দায়িত্ব অত্যন্ত সততা এবং নিষ্ঠার সাথে পালনে দলীয় নেতাকর্মীসহ জেলাবাসীর সহযোগিতা কামনা করছি।”

স্ট্যাটাসটি শেয়ার, লাইক, কমেন্টে ভরে গেছে।

Related Articles

Back to top button