কক্সবাজারজাতীয়সংগঠন সংবাদসারাদেশ

সৈকত পাড়ে ০৭ ও ০৯ ব্যাচের বন্ধু সম্মিলনে বিচ ক্লিনিংয়ের উদ্যোগ

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারে জমকালো আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হলো এস এস সি ২০০৭ ও এইচ এস সি ২০০৯ ব্যাচের ‘বীচ কার্নিভাল-২৩’।

শুক্রবার ১০ ফেব্রুয়ারী সকাল-সন্ধ্যা দিনব্যাপী শহরের সুগন্ধা পয়েন্টের সাগর কিনারায় অবস্থিত প্যাসিফিক বীচ লাউঞ্জে এই বীচ কার্নিভালটি অনুষ্ঠিত হয়।

০৭/০৯ ব্যাচ কক্সবাজার এর উদ্যোগে আয়োজিত বন্ধু সম্মিলনে সহশ্রাধিক অংশগ্রহণকারী অংশ নেয় দেশের বিভিন্ন অঞ্চল থেকে।

আয়োজনের শুরুতেই ছিলো বাংলাদেশের বিভিন্ন অঞ্চল থেকে আসা বন্ধুদের নিয়ে সমুদ্র সৈকত পরিচ্ছন্ন কর্মসূচি। বেলুন উড়িয়ে বন্ধু সম্মেলনের সূচনা করে বীচ ক্লিন আপে অংশ নেন কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের পুলিশ সুপার জিললুর রহমান।

দিনব্যাপী আয়োজনে আরো ছিল মেডিকেল বুথ, খেলাধুলা, ফটো সেশন, আড্ডা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ডিজে সহ বিভিন্ন ইভেন্ট।

চট্টগ্রাম থেকে আসা বাপ্পা মল্লিক বলেন, “আজ সারাদিন অনেক বেশি ভালো কাটছে,একসঙ্গে এতোগুলা বন্ধু পেয়ে আনন্দে আত্মহারা হয়ে গেছি। দিনটি স্মরণীয় হয়ে থাকবে, তাছাড়া সৈকত বেষ্টিত পরিবেশ আয়োজনের সৌন্দর্য বাড়িয়ে দিয়েছে বহুগুণ।”

বন্ধু সম্মিলন কক্সবাজারের আয়োজক কমিটির প্রতিনিধি রাশেদুল ইসলাম রিপন জানান, “দেশব্যাপী আমাদের বন্ধুত্বের বন্ধনকে আরো বেশি অটুট রাখতে এই মহামিলন।”

কক্সবাজারের আয়োজক কমিটির আরেক প্রতিনিধি সাইফ উদ্দিন বলেন, “০৭/০৯ ব্যাচ সারাদেশ তথা গোটা বিশ্বব্যাপী একটি নেটওয়ার্কিং এর আওতায় এনে একে অপরের প্রয়োজনের পাশপাশি দেশ ও জাতির প্রয়োজনে নানা সামাজিক ও মানবিক ভূমিকা রাখার উদ্দেশ্যকে সামনে রেখে আমাদের মিলনমেলা।”

ইতোপূর্বে এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ ব্যাচ সারা দেশ জুড়ে অসংখ্য সামাজিক, মানবিক ও সাংস্কৃতিক কর্মকান্ড বাস্তবায়নের মাধ্যমে সুনাম কুড়িয়েছে সর্বাগ্রে।

Related Articles

Back to top button