কক্সবাজার

শেখ হাসিনার দিকে চোখ রাঙালে ছাত্রলীগ জ্বলে উঠবে বিরোধ বিধ্বংসী লেলিহান অগ্নি হয়ে- ছাত্রলীগ সভাপতি সাদ্দাম

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ ছাত্রলীগের ৫০ লক্ষ নেতাকর্মী যতদিন পর্যন্ত রাজপথে আছে ততদিন পর্যন্ত শেখ হাসিনার বিরুদ্ধে প্রতিটি ষড়যন্ত্রের বিপরীতে রাজপথে ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলবে বলে মন্তব্য করেছেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন।

তিনি সোমবার (২২মে) বিকেলে কক্সবাজার শহীদ দৌলত ময়দানে রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে কক্সবাজার জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ এই মন্তব্য করেন ।

এসময় তিনি ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীর শরীরে এক বিন্দু পরিমাণ রক্ত থাকতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কেউ বিন্দু পরিমাণ আঁচড় ও দিতে পারবে না বলে হুশিয়ারি উচ্চারণ করেন এবং সব ধরনের অপশক্তিকে প্রতিরোধের প্রতি মুহূর্তে ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে প্রস্তুত থাকার আহ্বান জানান৷

তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র নতুন নয় ৷ তিনি বার বার ফিনিক্স পাখির পাখি মত সব ধরনের ষড়যন্ত্র নস্যাৎ করে এই বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশে আসীন করেছেন ৷ যে উন্নয়ন বিশ্ব বাসীর কাছে উদাহরণ হয়ে দাড়িয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি এড ফরিদুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশ পরবর্তী শহিদ দৌলত ময়দান হতে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কক্সবাজার কেন্দ্রীয় শহিদ মিনারে এসে শেষ হয়৷

মিছিলে জেলা আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেয়৷

প্রসঙ্গত গত শুক্রবার (১৯ মে) সরকারের পদত্যাগ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে বিএনপির সমাবেশ হয়। ওই সমাবেশ থেকেই প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।

বক্তব্যটি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিবাদের ঝড় উঠে৷

Related Articles

Back to top button