কক্সবাজারধর্ম ও জীবনপেকুয়াসারাদেশ
Trending

‘আল্লাহর ঘরে’ মৃত্যুর কোলে ঢলে পড়লেন পেকুয়ার মঞ্জুর আলম

নিজস্ব প্রতিবেদক
পবিত্র ওমরা পালন শেষে কাবা ঘরের সামনেই হার্ট অ্যাটাক করে মারা গেছেন পেকুয়ার মঞ্জুর আলম নামে এক বৃদ্ধ। সোমবার (৪ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় ভোর ৫টায় তোয়াফ শেষে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। মঞ্জুর আলম পেকুয়া উপজেলা শ্রমিক লীগের সভাপতি নুরুল আবচারের বাবা। পেকুয়া সদর ইউনিয়নের মাতবরপাড়া এলাকার বাসিন্দা তিনি।
বিষয়টি দেশে কল করে ছেলে ও আত্মীয় স্বজনদেরকে নিশ্চিত করেছেনন তার সাথে সৌদি আরবে ওমরা করতে যাওয়া তার স্ত্রী শামসুর নাহার ও তাদের সহযাত্রী শফিউল আলম মিয়া।
শফিউল আলম মিয়া জানান, তিনি ওমরা হজ্জ করতে পেরে আল্লাহ কাছে দোয়া চেয়েছেন এবং খুশি করে কাবা ঘর থেকে বের হওয়ার পথে হার্ট অ্যাটাকে মারা যান। মঞ্জুর আলমের ছেলে ব্যবসায়ী মোহাম্মদ বাহার জানান, আমার বাবা ও মা শনিবার পবিত্র ওমরা হজ্জ পালন করতে সৌদি আরবের মক্কা নগরীর উদ্দেশ্য পেকুয়া থেকে চলে যান। সৌদি বিমানের এক ফ্লাইটে করে যথাসময়ে মক্কা নগরীতে পৌঁছেন তারা। ওমরা হজ্জ পালন শেষে আমার বাবার মৃত্যু হয়েছে। আমরা বাবার লাশ দেশে ফিরে নিয়ে আসার জন্য পরিবারিকভাবে সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। এ বিষয়ে পেকুয়া উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জানান, তিনি আমার জেঠা। তার লাশ দেশে ফিরিয়ে আনার জন্য পারিবারিক ভাবে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Related Articles

Back to top button