কক্সবাজারমহেশখালীসারাদেশ
Trending

হত্যাসহ ১০ মামলার আসামী নোমান গ্রেফতার ; এলাকাবাসীর স্বস্তির নিশ্বাস

নিজস্ব প্রতিবেদক
মহেশখালী উপজেলার কালারমার ছড়ার নোনাছড়িতে মহেশখালী থানা পুলিশ অভিযান চালিয়ে নোনাছড়ি পশ্চিমপাড়া এলাকার মৃত ছৈয়দ আহমদের পুত্র মো: লোকমান হোসেন প্রকাশ নোমানকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। আসামী নোমান হত্যাসহ ১০ মামলার পলাতক আসামি। সে কালারমার ছড়ার ত্রাস হিসেবে পরিচিত।
২৩ সেপ্টেম্বর (শনিবার) ভোর সাড়ে ৫টার দিকে নোনাছড়ির তার বসতঘর থেকে তাকে গ্রেফতার করা হয়।  এ সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি থ্রি কোয়ার্টার বন্দুক উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেন মহেশখালী থানার ওসি সুকান্ত চক্রবর্তী। তিনি জানান- গতরাত থেকে মহেশখালী থানার একটি পুলিশ টিম অভিযান চালিয়ে আজ ভোরে লোকমান নামে এক ব্যক্তিকে দেশীয় তৈরি থ্রি কোয়ার্টার বন্দুকসহ তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে গণধর্ষণ, অস্ত্র, ডাকাতির মামলাসহ ১০টিরও অধিক মামলা রয়েছে। এ ঘটনায় মহেশখালী থানার এসআই হাসান মাহমুদ বাদি হয়ে মামলার প্রস্তুতি চলছে বলে ওসি জানিয়েছেন।
পুলিশ জানিয়েছে- লোকমান হোসেন ওরফে নোমান কালারমার ছড়ার ত্রাস হিসেবে পরিচিত। থানায় তার বিরুদ্ধে থাকা মামলার রেকর্ড পর্যালোচনা করে দেখা গেছে- হত্যা, ধার্ষণ, ডাকাতিসহ এমন কোনো অপরাধ নাই যার সাথে সে সম্পৃক্ত নাই। তাকে গ্রেফতার করতে পুলিশ দীর্ঘ চেষ্টা চালিয়ে আসছিলো। অবশেষে নিজস্ব গোয়েন্দা সূত্র ব্যবহার করে তাকে অবৈধ অস্তসহ গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে তার অন্যান্য সহযোগীদের নাম বলেছে, তাদেরকে গ্রেফতার করতেও অভিযান অব্যাহত আছে বলে মহেশখালী থানা পুলিশ জানিয়েছে।

Related Articles

Back to top button