কক্সবাজারটেকনাফসারাদেশ
Trending

টেকনাফে মাদকাসক্ত ছেলে খুন করল বাবাকে

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজারের টেকনাফে মাদক কেনার টাকা না পেয়ে বাবাকে ছুরিকাঘাতে হত্যা করেছে ছেলে। মঙ্গলবার (২৯ আগস্ট) সকালে টেকনাফ সদর ইউনিয়নের মৌলভীপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। অভিযুক্ত ছেলের নাম মো. পারভেজ (২২)। নিহত বশির আহমদ (৫০) টেকনাফ সদর ইউনিয়নের মৌলভীপাড়ার ঠান্ডা মিয়ার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ।
স্থানীয় ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জানান, নিহত বশির আহমদের সঙ্গে বড় ছেলে মো. পারভেজ নেশার টাকার জন্য প্রায় সময় ঝগড়া করতো বলে জেনেছি। আজ পারভেজ আবারও টাকা চাইতে গেলে টাকা না পেয়ে তার পিতার সঙ্গে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে পারভেজ ঘরের ভেতরে ঢুকে ছুরিকাঘাত করে তার পিতাকে খুন করে। পরে আমি পুলিশকে ঘটনাটি অবগত করেছি।
টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, মৌলভীপাড়া এলাকায় বশির আহমদ নামে একব্যক্তিকে তার সন্তান ছুরিকাঘাত করে হত্যা করেছে। বিষয়টি জানার পর ঘটনাস্থলে যাওয়ার আগেই অভিযুক্ত পারভেজ পালিয়ে গেছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতককে আটক করতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

Related Articles

Back to top button