কক্সবাজারসংগঠন সংবাদসম্পাদকীয়

৭ডিসেম্বর কক্সবাজারকে ছাত্রলীগের নগরীতে পরিণত করবে জেলা ছাত্রলীগ- এস এম সাদ্দাম হোসাইন।

বিশেষ প্রতিবেদকঃ

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন বলেছেন, “আগামী ৭ডিসেম্বর কক্সবাজারকে ছাত্রলীগের নগরীতে পরিনত করবে কক্সবাজার জেলা ছাত্রলীগ।”

আগামী ৭ ডিসেম্বর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ ছাত্রলীগের সর্বোচ্চ অভিভাবক শেখ হাসিনা কক্সবাজারে আগমন উপলক্ষে কক্সবাজার জেলা ছাত্রলীগের প্রস্তুতি সভায় একথা বলেন তিনি।

বৃৃহস্পতিবার সন্ধ্যায় কক্সবাজার জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে প্রস্তুতি সভার ডাক দেন কক্সবাজার জেলা ছাত্রলীগ।

উক্ত প্রস্তুতি সভায় ৭ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে নানা দিকনির্দেশনামূলক সিদ্ধান্ত ও প্রস্তুতি গ্রহণ করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন বলেছেন, “প্রায় লক্ষাধিক নেতাকর্মীদের নিয়ে কক্সবাজারকে ছাত্রলীগ নগরীতে পরিণত করবে কক্সবাজার জেলা ছাত্রলীগ। মাননীয় প্রধানমন্ত্রীর জনসভাকে সফল ও স্বার্থক করতে আমাদের আওতাধীন প্রতিটি ইউনিট সংঘবদ্ধ অবস্থানে থাকবে।”

এসময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেছেন, “ইতোমধ্যেই নেত্রীর আগমনী বার্তা জেলার সকল ইউনিটকে দেওয়ার পর থেকে প্রতিটি ইউনিট উজ্জীবিত হয়ে দলে দলে জনসভাতে আসার জন্য সার্বিক প্রস্তুতি গ্রহণ করেছে। আমরা আশাবাদী অতীতের ন্যায় আবারো বিশাল আকারে জমায়েত দিতে সক্ষম হবো।”

প্রস্তুতি সভা শেষে জেলা ছাত্রলীগের একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে কক্সবাজার জেলা ছাত্রলীগের প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,
“১/ আগামী ৩ ডিসেম্বর ২০২২ইং তারিখ বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার আওতাধীন প্রতিটি ইউনিটে স্ব স্ব উদ্যোগে স্বাগত মিছিল করবে।

২/ আগামী ৫ ডিসেম্বর ২০২২ইং তারিখ বিকেল ৩টায় বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার উদ্যোগে কক্সবাজার পৌর শহরে স্বাগত মিছিল অনুষ্ঠিত হবে। উক্ত মিছিলে জেলার আওতাধীন প্রতিটি ইউনিট দলে দলে যোগদান করে স্বাগত মিছিলকে সফল ও স্বার্থক করে তুলবে।

৩/ আগামী ৭ ডিসেম্বর ২০২২ইং তারিখ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কক্সবাজারের জনসভায় আগমন উপলক্ষ্যে সেদিন সকাল ৯ঃ৩০টার মধ্যে জেলার আওতাধীন প্রতিটি ইউনিট কক্সবাজার পৌর শহরের সাংস্কৃতিক কেন্দ্র সংলগ্ন মরহুম কাজী মুরশেদ আহমদ বাবু সড়কে দলে দলে এসে জমায়তে হবেন।

উল্লেখ্য, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে কোনো ধরণের ব্যক্তিগত ব্যানার, ফেষ্টুন ও প্লেকার্ড সাথে না আনার জন্য কক্সবাজার জেলা শাখার আওতাধীন সকল ইউনিটের প্রতি জোর নির্দেশ প্রদান করা হলো।”

এসময় জেলা, উপজেলা, কলেজ, পৌর শাখা কক্সবাজার জেলা শাখার আওতাধীন সকল ইউনিটের সভাপতি-সাধারণ সম্পাদক, আহবায়ক-যুগ্মা আহবায়ক ও পদ-প্রত্যাশীগণ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button