কক্সবাজারসংগঠন সংবাদ

কক্সবাজারে ভোটার হালনাগাদে জনগণের ভোগান্তি কমাতে কাজ করছে ছাত্রলীগ।

বিশেষ প্রতিবেদকঃ
কক্সবাজারে ভোটার হালনাগাদ কার্যক্রমে সাধারণ মানুষের ভোগান্তি কমাতে কাজ করছে ছাত্রলীগ।কক্সবাজার পৌরসভার কার্যালয় প্রাঙ্গনে ভোটার হতে আসা সাধারণ মানুষের আবেদন ফরম পূরণ, রশিদ সংগ্রহ সহ নানা কাজে সহায়তা করছে কক্সবাজার পৌর ছাত্রলীগ।

কক্সবাজার পৌর ছাত্রলীগের সভাপতি হাসান তারেকের নেতৃত্বে একটি টিম সকাল সন্ধ্যা সাধারণ মানুষের পাশে সহায়তা কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এসময় কক্সবাজার পৌর ছাত্রলীগের সভাপতি হাসান তারেক জানান, “কক্সবাজার পৌর ছাত্রলীগের দায়িত্ব পাওয়ার পর থেকে শহরের আনাচে কানাচে নানা সমস্যা ও ভুগান্তি নিয়ে কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় পৌর কার্যালয়ে শহরের দূর দূরান্ত থেকে আগত সাধারণ মানুষের ভোটার সংক্রান্ত নানা সমস্যা সমাধানে দালালের খপ্পরে পড়ে অল্প শিক্ষিত অসহায় মানুষদের ফরম পূরণের জন্য টাকা আদায় করে নেয়। আমরা সেই ভোগান্তি লাগবে কাজ করে যাচ্ছি ”

পৌরবাসীর ভোটার হালনাগাদ কার্যক্রমে সহায়তার পাশাপাশি দীর্ঘক্ষণ তীব্র গরমে লাইনে দাড়িয়ে থাকা মানুষের জন্য বিশুদ্ধ খাবার পানির ব্যবস্থা ও রেখেছেন কক্সবাজার পৌর ছাত্রলীগ।

কক্সবাজার পৌর ছাত্রলীগের এই কার্যক্রম ভোটার হালনাগাদের শেষ সময় অবধি চলমান থাকবে বলে জানান কক্সবাজার পৌর ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button