কক্সবাজারসংগঠন সংবাদ

কক্সবাজার জেলা আওয়ামীলীগের সম্মেলন ১২ অক্টোবর।

নিজস্ব প্রতিবেদক :

অবশেষে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ১২ অক্টোবর সম্মেলন আয়োজন করতে চায় দলটি। তবে তার আগে অবশিষ্ট উপজেলাগুলোর সম্মেলন শেষ করবে তারা।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান তার ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে বৃহস্পতিবার এই ঘোষণা দেন।
মুজিবুর রহমান ওই ঘোষণায় জানান, অসমাপ্ত উপজেলা আওয়ামী লীগের সম্মেলন জেলা আওয়ামী লীগের সম্মেলনের আগে করে ফেলবে। সেই হিসেবে তাদের কর্ম ব্যস্ততাও চলছে বেশ।

ঘোষিত সময়সূচি অনুযায়ী, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হবে আগামী ১০ সেপ্টেম্বর, টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ১১ সেপ্টেম্বর, ঈদগাঁও উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ১২ সেপ্টেম্বর, কুতুবদিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ২০ সেপ্টেম্বর, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ২১সেপ্টেম্বর, সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ২২ সেপ্টেম্বর ও রামু উপজেলা আওয়ামী লীগের সম্মেলন হবে ২৯ সেপ্টেম্বর।

উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের পর আগামী ১২ অক্টোবর কক্সবাজার জেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
ইতোমধ্যে পেকুয়া উপজেলা, মাতামুহুরি সাংগঠনিক উপজেলা, কক্সবাজার পৌরসভা, টেকনাফ পৌরসভা ও মহেশখালী পৌর আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। এছাড়াও বেশ কিছু ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনও শেষ করা হয়েছে।

২৮ জুলাই (বৃহস্পতিবার) উখিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন চলছে। এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

Related Articles

Back to top button