কক্সবাজারসংগঠন সংবাদ

কেন্দ্রীয় ছাত্রলীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

 

বিশেষ প্রতিবেদকঃ

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নতুন কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

বৃহস্পতিবার বিকেলে আনন্দ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মারুফ আদনানের সঞ্চালনায় শহরের হলিডের মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ থেকে নতুন নেতৃত্বকে স্বাগত জানিয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন বলেন, “বাংলাদেশ ছাত্রলীগের নতুন নেতৃত্বকে স্বাগত জানিয়ে আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে একযুগে কাজ করে যাবে কক্সবাজার জেলা ছাত্রলীগ।”

তিনি আরো বলেন, “অনেকে ভাই পরিবর্তনের কথা বলছে। আমরা তাদের বলব ছাত্রলীগের সাংগঠনিক অভিভাবক দেশরত্ন শেখ হাসিনা যাদের হাতে নেতৃত্ব তুলে দিবেন আমরা তাদের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাব।

এসময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ ছাত্রলীগের একমাত্র অভিভাবক দেশরত্ন শেখ হাসিনা। তিনি যাদের হাতে নেতৃত্ব তুলে দিবেন আমরা তাদের নির্দেশে সারা দেশে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাব।”

মঙ্গলবার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনকে সভাপতি ও শেখ ওয়ালী আসিফ ইনানকে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ছাত্রলীগের নতুন কমিটির অনুমোদন দেওয়া হয় । এর আগে গত ৬ ডিসেম্বর ছাত্রলীগের ৩০ তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়।

Related Articles

Back to top button