কক্সবাজারসংগঠন সংবাদ

প্রধানমন্ত্রী সুস্থতা ও মরহুম ছাত্রলীগ নেতৃবৃন্দের মাগফিরাত কামনা করে কক্সবাজার জেলা ছাত্রলীগের কর্মসূচী।

সংবাদ বিজ্ঞপ্তিঃ

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কক্সবাজার জেলা ছাত্রলীগের মাসব্যাপী আয়োজনের ২য় দিনে ছাত্রলীগের প্রতিষ্ঠালগ্ন থেকে যেসকল নেতাকর্মীরা মৃত্যবরণ করেছেন সকলের আত্মার মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করে খতমে কোরআন ও দোয়া মাহফিল করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে কক্সবাজার জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ১০০জন কোরআনে হাফেজদের নিয়ে খতমে কোরআন ও দোয়া মাহফিল করা হয়। দোয়া মোনাজাত শেষে হাফেজদের জন্য দুপুরের খাবারের ব্যবস্থা করা হয়।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন বলেন, “বাংলাদেশ ছাত্রলীগ বাঙ্গালী জাতির ইতিহাস ঐতিহ্যের সাথে ওতপ্রোতভাবে জড়িত। জাতির বিভিন্ন আন্দোলনে প্রাণ দিয়েছেন ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী। সেই ধারা অব্যাহত রাখতে দেশরত্ন শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখা আমাদের দায়িত্ব। তাই আজকের এই খতমে কোরআন ও দোয়া মোনাজাত।”

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেন, “বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা এখন কেবল আওয়ামীলীগের অভিভাবক নয়, তিনি সার্বজনীন গোটা দেশের অস্তিত্বের একমাত্র ভরসাস্থল। তাই ছাত্রলীগের মাসব্যাপী আয়োজনে দেশরত্নের সুস্থতা কামনা করে স্মার্ট বাংলাদেশ গঠনে পাশে থাকতে চাই ছাত্রলীগ।”

দোয়া মাহফিলে জেলা ছাত্রলীগের সহ সভাপতি বোরহান উদ্দিন খোকন, কক্সবাজার পৌর ছাত্রলীগের সভাপতি হাসান তারেক, সাধারণ সম্পাদক মনিরুল আলম সহ জেলা ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মাসব্যাপী নানা আয়োজন রাখা হয়েছে বলে জানান নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button