রামু

র‍্যাব-১৫ এর অভিযানে ঈদগড়ে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ১।

  • বিশেষ প্রতিবেদকঃ

র‌্যাব-১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কক্সবাজার জেলার রামু থানাধীন ঈদগড় ইউনিয়নের ০৭ নং ওর্য়াডস্থ পানিশ্যাঘোনা সাকিনে লাল মোহাম্মদ সিকদার মসজিদের পূর্ব পাশে কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসীরা বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে অবস্থান করছে।

তাৎক্ষণিকভাবে র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল ১১/০৬/২০২২ তারিখ আনুমানিক রাত ০২.৩০ ঘটিকায় বর্ণিত স্থানে পৌঁছালে দুইজন ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা করলে আভিযানিক দল কর্তৃক মোস্তাফিজুর রহমান @ কালু (৪৫),পিতা-মৃত আবু শামা, মাতা-দিলোআরা বেগম, সাং-পানিশ্যাঘোনা, ০৭নং ওয়ার্ড, ১নং ঈদগড়, থানা-রামু, জেলা-কক্সবাজারকে গ্রেফতার করতে সক্ষম হয় এবং তার অপর সহযোগী মোস্তাক আহমদ বাবুল (৫৭), পিতা-মৃত আবু শামা, মাতা-দিলোআরা বেগম, সাং-পানিশ্যাঘোনা, ০৭নং ওয়ার্ড, ১নং ঈদগড়, থানা-রামু, জেলা-কক্সবাজার দৌড়ে পালিয়ে যায়। তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও ঘটনাস্থল তল্লাশী করে ০২ টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি জানায়, বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড করার উদ্দেশ্যে জব্দকৃত অস্ত্রসমূহ তাদের হেফাজতে রেখেছিল।

গ্রেফতারকৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার রামু থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

Related Articles

Back to top button