ঈদগাঁওকক্সবাজার

স্মার্ট মানে কেবল পোশাকে ও বেশভূষায় সৌন্দর্য নয়,স্মার্ট মানে ছাত্রলীগ বুঝে জ্ঞানে,কর্মে ও গুণে নেতৃত্বদানকারী- এস এম সাদ্দাম হোসাইন

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন বলেন, “স্মার্ট মানে কেবল পোশাকে ও বেশভূষায় সৌন্দর্য নয়,
স্মার্ট মানে ছাত্রলীগ বুঝে জ্ঞানে,কর্মে ও গুণে নেতৃত্বদানকারী।”

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঈদগাঁহ রশিদ আহমদ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

বৃহস্পতিবার সকালে ঈদগাঁহ রশিদ আহমদ বিশ্ববিদ্যালয় কলেজের মাঠে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, কেক কর্তন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ জসিম উদ্দিন বলেন, “জাতির সকল সংগ্রাম,সংকট ও সাফল্যে বাংলাদেশ ছাত্রলীগের গুরুত্ব অপরিসীম। এই ধারা অব্যাহত রেখে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আগামীতে এগিয়ে যাক ছাত্রলীগ।”

ঈদগাঁহ রশিদ আহমদ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের আহবায়ক মীর আবদুর রহমান নাহিদের সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জালালাবাদ ইউনিয়নের চেয়ারম্যান ইমরুল রাশেদ, ঈদগাঁহ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নওশাদ মাহমুদ, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকু, সহ সভাপতি মিজানুল হক,ইসলামাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম,সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, ঈদগাঁহ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাশেদ উদ্দিন রাশেল,জালালাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল হক সহ জেলা ও ঈদগাঁহ উপজেলা ছাত্রলীগ, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে বাংলাদেশ ছাত্রলীগের অগ্রণী ভূমিকা রাখার আহবান জানিয়ে বক্তব্য রাখেন বক্তারা।

Related Articles

Back to top button