বিনোদন

বলিউড তারকাদের যত প্রিয়-অপ্রিয়।

বিনোদন ডেস্কঃ

সাধারণ মানুষের মতো শোবিজ তারকাদেরও প্রিয়-অপ্রিয় বলে অনেক কিছুই আছে। আর তাঁদের সেই বিষয়গুলো জানতে দর্শক-ভক্তদের আগ্রহের কোনো কমতি নেই। তাই বলিউডের কয়েকজন খ্যাতিমান তারকার বেশকিছু প্রিয়-অপ্রিয় জিনিসের কথা জানলে যে কেউ চমকে ওঠবেন- আলাউদ্দীন মাজিদ
গাড়ি আর ঘড়িতে বুদ অমিতাভ
বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের শখটিও আলিশান। ব্র্যান্ড নিউ কারের প্রতি এই তারকার বিশেষ দুর্বলতা রয়েছে। এই মহাতারকার সংগ্রহে প্রায় ১১টি বিলাসবহুল গাড়ি আছে। আবার দুই হাতে ঘড়ি পরারও শখ রয়েছে তাঁর। তিনি দেশ-বিদেশ যেখানেই যান বেশির ভাগ সময়ই দুটি ঘড়ি পরেন।
কাঞ্জিভরম শাড়ি-লাল লিপস্টিকপ্রিয় রেখা
কাঞ্জিভরম শাড়ি রেখার খুব প্রিয়। যে কোনো অনুষ্ঠানে কাঞ্জিভরম শাড়ির সঙ্গে চকোলেট ও লাল রঙের লিপস্টিকে তাঁকে দেখা যায়। বেশির ভাগ সময় লাল লিপস্টিকে ঠোঁট রাঙাতে পছন্দ করেন রেখা।
শাহরুখের রুমাল আর ব্লু জিন্স
শাহরুখের সাদা শার্ট আর ব্লু জিন্সের প্রতি বিশেষ দুর্বলতা রয়েছে। প্রায় ১৫০০র বেশি ব্লু জিন্সের সংগ্রহশালা রয়েছে তাঁর। রুমাল ব্যবহার নিয়ে ভীষণ সচেতন। বিশেষ ব্র্যান্ডের মখমলের রুমাল ব্যবহার করেন শাহরুখ।
ট্যাটুতে স্বাচ্ছন্দ্য কঙ্গনার
কঙ্গনা রানাউতের সবচেয়ে প্রিয় হলো ট্যাটু। এই অভিনেত্রী সময়-সুযোগ পেলেই ট্যাটু করাতে ভুল করেন না। ট্যাটু করে ক্যামেরাবন্দি হতে ভীষণ পছন্দ করেন কঙ্গনা।
সাবান জমান সালমান
সালমান খানের বিশেষ প্রিয় হলো পৃথিবীর নানা ব্র্যান্ডের সাবান জমানো। তাঁর সংগ্রহে রয়েছে দেশ-বিদেশের নানারকম সাবান। আর যদি সাবান হয় ফল এবং শাক-সবজির রস থেকে তৈরি, তবে তো কথাই নেই। তাঁর আলমারি, বালিশের নিচেসহ ঘরের সব জায়গায় থাকতে হবে সাবান। তাহলে ফুরফুরে থাকেন ভাইজান।
গোসল অপছন্দ আমিরের
আমির খান গোসল করতে মোটেও পছন্দ করেন না। কখনো কখনো চার-পাঁচ দিনও গোসল না করে থাকেন। এটি নাকি তাঁর শখ। তাঁর কথায় গোসল করা মানে পানি আর সময়ের অপচয় করা। গোসল ছাড়াও নাকি পরিচ্ছন্ন থাকা যায় বলেন এই মি. পারফেকশনিস্ট।
পা পরিষ্কারে সচেতন লিওন
শরীরের অন্য কোনো জায়গায় যাই হোক পা অবশ্যই পরিষ্কার রাখতে হবে। এমন ভাবনা সানি লিওনের। সানি প্রতি ১৫ মিনিট পরপর পা পরিষ্কার করেন।
বিদ্যার পছন্দ শাড়ি
বিদ্যা বালানের শখ শাড়িতে। তাঁর আলমারিতে রয়েছে কয়েক হাজার শাড়ি। পোশাকে সবসময় একটা ভিন্টেজ রূপ ধরে রাখাই তাঁর পছন্দ। তাঁর শাড়ির কালেকশন নেই এমন কোনো ধরনের শাড়ির অভাব আছে বলে তিনি মনে করেন না।
মাউথ ফ্রেশনারে পরিণীতি
পরিণীতি চোপড়ার খুব প্রিয় মাউথ ফ্রেশনার। সবসময় মাউথ ফ্রেশনার সঙ্গে রাখার প্রতি দারুণ দুর্বলতা রয়েছে তাঁর। দিনে যত বেশিবার পারা যায় ততই তিনি মাউথ ফ্রেশনার ব্যবহার করে থাকেন।
জুুতা চাই প্রিয়াঙ্কার
কিছু থাক আর না থাক জুতা তাঁর চাই-ই চাই। প্রিয়াঙ্কা চোপড়ার জুতার প্রতি রয়েছে বিশেষ আকর্ষণ। এই অভিনেত্রীর সংগ্রহে ৮০০ জোড়ারও বেশি জুতা রয়েছে।
সুস্মিতার প্রিয় সাপ
সুস্মিতার প্রিয় বিষয়টি সত্যিই ‘ভয়ংকর’। সাপের প্রতি তাঁর যথেষ্ট প্রীতি রয়েছে। বাসায় তিনি সাপ পোষেণ। এ ছাড়া চারদেয়ালে গোসল করা নাকি মোটেও পছন্দ নয় সুস্মিতার। তাই বাড়ির ছাদেই বানিয়ে নিয়েছেন বাথটাব।
সাইফের বাথরুমেও বই
বই পড়ার ভীষণ নেশা সাইফ আলী খানের। নেশাটা এমন পর্যায়ে গেছে, বাথরুমেও রয়েছে তাঁর একটি লাইব্রেরি। রোমান্টিক, অ্যাডভেঞ্চার, থ্রিলার, রোমাঞ্চকর কোনো গল্পই বাদ যায় না সাইফের পড়া থেকে। তবে জীবনী গ্রন্থ ও ইতিহাসের প্রতি তাঁর রয়েছে বিশেষ দুর্বলতা।
দাঁত দিয়ে নখ কাটেন কারিনা
কারিনা কাপুর, দাঁত দিয়ে নখ কাটাটাই নাকি তাঁর খুব প্রিয়। হাতের নখ কেটে যখন ছোট করে ফেলেন তখন পায়ের নখ দাঁত দিয়ে কাটতেও সংকোচ নেই কারিনার। এভাবে নখের সৌন্দর্য শেষ করে ফেললেও এটিই নাকি তাঁর প্রিয় শখ।
রানীর প্রিয় সিগারেট
রানী মুখার্জির সিগারেটের ভীষণ নেশা। বলা যায় তিনি হলেন একজন চেইন স্মোকার। ঘুম থেকে উঠে প্রথমেই সিগারেটে একটা টান দিতে হবে, না হলে দিনটা তাঁর ফুরফুরে যায় না বলে তাঁর নিজেরই কথা। সিগারেট ছাড়া নাকি এক মুহূর্তও ভালো লাগে না।

Related Articles

Back to top button