কক্সবাজারচকোরিয়াসারাদেশ
Trending

চকরিয়ায় ৩ হাজার ৯শ ইয়াবাসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজারের চকরিয়ায় ৩ হাজার ৯শ পিস ইয়াবাসহ মাইক্রোবাস চালককে গ্রেফতার করেছে চিরিঙ্গা হাইওয়ে পুলিশ। রবিবার ভোররাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের বানিয়ারছড়া এলাকায় চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাসে অভিযান চালিয়ে এসব ইয়াবা উদ্ধার করা হয়। এসময় গ্রেফতার করা হয় পাচার কাজে জড়িত মাইক্রোবাসের চালক মো. ইকবালকে (৩০)। ইকবাল কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের মুহুরী পাড়ার নুরুল হকের ছেলে।
চিরিঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ খোকন কান্তি রুদ্র জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাইক্রোবাস করে ইয়াবা ট্যাবলেট পাচারের খবর পেয়ে ভোররাতে তল্লাশি চৌকি বসানো হয় বানিয়ারছড়া এলাকায়। পরে রাত আড়াইটার দিকে চট্টগ্রামমুখী একটি মাইক্রোবাস থামিয়ে তল্লাশি চালানো হয়। এসময় চালকের স্বীকারোক্তি মোতাবেক গাড়ির সিটের নিচে পলিথিনে স্কচটেপ লাগানো অবস্থায় ২০ প্যাকেট ট্যাবলেট ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় চালককে।
আইসি আরও বলেন, চালক এই ট্যাবলেটগুলো কক্সবাজার থেকে চট্টগ্রামে পাচার করছিল। ইয়াবা বহনকাজে ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়। গ্রেফতার চালকের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে চকরিয়া থানায় মামলা দায়ের ও চালককে থানায় সোপর্দ করা হয়েছে।

Related Articles

Back to top button