কক্সবাজারসংগঠন সংবাদ

ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

বিশেষ প্রতিবেদকঃ

শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকাবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস, ঐতিহ্য,সংগ্রাম ও সাফল্যের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা করেছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

মঙ্গলবার বিকেলে কক্সবাজার জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মারুফ আদনানের সঞ্চালনায় প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

সভায় জেলা ছাত্রলীগের আওতাধীন সকল উপজেলা, কলেজ শাখা,পৌর শাখা, মাদ্রাসা সহ সকল ইউনিটের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ, আহবায়ক-যুগ্ম আহবায়কবৃন্দদের উপস্থিতিতে ৪ঠা জানুয়ারি ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর নানা অনুষ্ঠানমালা সম্পর্কে আলোচনা করা হয়।

এসময় জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন বলেন, “সামনে জাতীয় নির্বাচন, তাই দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে অগ্রণী ভূমিকা রেখে ছাত্রলীগের প্রতিটি ইউনিটকে শক্তিশালী হতে হবে।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেন, “জেলা ছাত্রলীগের সকল ইউনিটকে সক্রিয় করতে মাসব্যাপী নানা কর্মসূচী হাতে নিয়েছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।”

সভায় মাসব্যাপী নানা আয়োজনে জেলার প্রতিটি ইউনিটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, কেক কর্তন, শোভাযাত্রা, বক্তৃতা প্রতিযোগিতা ও আলোচনা সভা সহ নানা উদ্যোগ গ্রহণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

Related Articles

Back to top button