কক্সবাজারচকোরিয়াসারাদেশ
Trending

চকরিয়ায় মসজিদের বিদ্যুৎ তারে জড়িয়ে রাজমিস্ত্রির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
চকরিয়ায় মসজিদের ওজুখানার নির্মাণকাজ করার সময়ে বিদ্যুৎ তারে জড়িয়ে মো: হোছাইন আলম সিকদার (২৬) নামের এক রাজমিন্ত্রির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৯ আগস্ট) সকাল সাড়ে দশটার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের মধ্যমপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। নিহত হোছাইন আলম ওই এলাকার মৃত মামুনুর রশিদের ছেলে।
স্থানীয় ও থানা পুলিশ জানায়, মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার সাহারবিল ইউনিয়নের মধ্যমপাড়া গ্রামের শাহ্ সুফি জামে মসজিদের ওজুখানা নির্মাণ করছিল তিনজন শ্রমিক। এ সময় হোছাইন মসজিদের পাশের একতলা ভবন থেকে পানির সংযোগ দিতে গেলে সে বিদ্যুতায়িত হয়ে ছাদ থেকে নিচে পড়ে যায়। এ সময় স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষা করে তাঁকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন, ‘ঘটনার পর পরই থানার উপপরিদর্শক (এস আই) গোলাম সরোয়ার মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। বিদ্যুতায়িত হয়ে মসজিদের ছাদ থেকে ছিটকে নিচে পড়ে যায়। এতে সে মাথায়ও গুরুতর আঘাত পান। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

Related Articles

Back to top button