কক্সবাজারচকোরিয়া
Trending

মাতামুহুরী নদীতে নিখোঁজের দুইদিন পর আদিবাসী যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজারের চকরিয়ায় নিখোঁজের দুইদিন পর মাতামুহুরী নদীতে ভাসমান অবস্থায় মংছিলা মার্মা (৩০) নামে আদিবাসী এক যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল রোববার ১০ সেপ্টেম্বর সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার দুর্গম বমুবিলছড়ি ইউনিয়নের বমুরমুখ মাতামুহুরী ব্রীজের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মংছিলা মার্মা পাশের লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ড ছোট বমু এলাকার ওসাইপ্রু কারবারীর ছেলে। গত শুক্রবার দুপুরে মাতামুহুরী নদীতে নিখোঁজ হন তিনি।
চকরিয়া বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনজুরুল কাদের বলেন, গত শুক্রবার দুপুরে পাশের উপজেলার লামা বাজার থেকে ঘরে ফেরার পথে মংছিলাসহ তিনব্যক্তি মাতামুহুরী নদীর ছোট বমু ঘাট এলাকায় পায়ে হেটে নদী পার হচ্ছিলেন। এসময় স্রোতের মুখে পড়ে তারা। এক পর্যায়ে দুইজন সাঁতরিয়ে নদীর তীরে উঠতে পারলেও মংছিলা পানিতে ডুবে নিখোঁজ হয়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় অনেক খোঁজাখুজির পর তার খোঁজ মেলেনি।
তিনি বলেন, গতকাল রোববার সকাল সাড়ে ৮টার দিকে মাতামুহুরী নদীর বমুর মুখ এলাকায় মংছিলা মার্মার লাশ স্থানীয় লোকজন পানিতে ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পরে চকরিয়া থানা পুলিশের এসআই গোলাম সরওয়ারের নেতৃত্বে একদল পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীদের সহায়তায় মংছিলার লাশ উদ্ধার হয়। চকরিয়া থানার ওসি (তদন্ত) পুলিশ পরিদর্শক অরুপ কুমার চৌধুরী বলেন, মাতামুহুরী নদীতে ভাসমান অবস্থায় উদ্ধার হওয়া যুবকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Back to top button