কক্সবাজারকক্সবাজার সদরখেলাসারাদেশ
Trending

সমুদ্র সৈকতে বঙ্গবন্ধু বীচ ভলিবল শুরু হচ্ছে আজ

নিজস্ব প্রতিবেদক
আজ বুধবার (১৩ সেপ্টেম্বর) থেকে কক্সবাজার সমুদ্র সৈকতে শুরু হচ্ছে বঙ্গবন্ধু সিএভিএ বীচ ভলিবল (পুরুষ ও প্রমীলা) ২০২৩। বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে আন্তর্জাতিক এই টুর্ণামেন্টের আয়োজন করছে। আন্তর্জাতিক এই প্রতিযোগিতায় বাংলাদেশসহ ৭টি দেশের পুরুষ ও মহিলা বীচ ভলিবল দল অংশগ্রহণ করছে। অংশগ্রহণকারী দেশ গুলো হচ্ছে ভুটান, কিরগিজস্তান, পাকিস্তান, উজবেকিস্তান, ভারত, মালদ্বীপ ও স্বাগতিক বাংলাদেশ।
আজ বুধবার বিকেল ৩টায় টুর্ণামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন হলেও সকাল ৯টায় ম্যাচ শুরু হয়ে যাবে।
টুর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজার জেলা পরিষদ চেয়ারম্যান শাহীনুল হক মার্শাল, কক্সবাজার জেলা প্রশাসক মুহাম্মদ শাহীন ইমরান, কক্সবাজার ট্যুরিষ্ট পুলিশের পুলিশ সুপার মোঃ জিল্লুর রহমান, কক্সবাজার পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম ও কক্সবাজার পৌরসভার মেয়র মোঃ মাহবুবুর রহমান চৌধুরী।
২০২২ সালে অনুষ্ঠিত বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন ম্যানস এন্ড ওম্যানস ইন্টারন্যাশনাল বীচ ভলিবল চ্যাম্পিয়নশীপের চ্যাম্পিয়ন দল মালদ্বীপ এবং প্রথমবারের মতো পাকিস্তান মহিলা দল বীচ ভলিবলে অংশগ্রহণ করতে ইতোমধ্যেই কক্সবাজার এসে পৌছেছে।

Related Articles

Back to top button