কক্সবাজারকক্সবাজার সদরসারাদেশ
Trending

সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু আর নেই

দৈনিক সৈকত পরিবারের শোক

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও দৈনিক সৈকতের সাবেক সহকারী সম্পাদক, কক্সবাজারের প্রবীণ সাংবাদিক ও ভারতের পশ্চিমবঙ্গে বসবাসরত প্রিয়তোষ পাল পিন্টু  আর নেই। তিনি গতকাল রবিবার (২৪ সেপ্টেম্বর) বাংলদেশ সময় রাত ৯টার দিকে পশ্চিমবঙ্গ রাজ্যের কলকাতার রামকৃষ্ণ মিশন সেবা প্রতিষ্ঠানে চিকিৎসাধীন অবস্থায় ৬৯ বছর বয়সে মৃত্যুবরণ করেন।
মৃত্যুকালে এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব ও শুভাকাঙ্খি রেখে যান তিনি। রবিবার রাতেই কলকাতার রামকৃষ্ণ মিশন সেবা প্রতিষ্ঠানের পাশের শশ্মানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয় বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
এদিকে সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে দৈনিক সৈকত পরিবার। এক বিবৃতিতে দৈনিক সৈকত সম্পাদক মাহবুবর রহমান ও নির্বাহী সম্পাদক আনছার হোসেন, ম্যানেজার মোহাম্মদ মোস্তফা ও কম্পিউটার অপারেটর হাসান মুরাদ প্রয়াত সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টুর পরকালীন শান্তি কামনা করেন।
এছাড়াও প্রিয়তোষ পাল পিন্টুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক ইনানীর সম্পাদক ও প্রকাশক ইফতেখার উদ্দিন চৌধুরী, নির্বাহী সম্পাদক শফি উল্লাহ শফি। তারা বিবৃতিতে প্রিয়তোষ পাল পিন্টুর আত্মার সদগতি কামনার পাশাপাশি শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
অপরদিকে তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন কক্সবাজার প্রেসক্লাবের পক্ষে সভাপতি মোঃ আবু তাহের, সাধারণ সম্পাদক মোঃ মুজিবুল ইসলাম, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের পক্ষে সভাপতি মোঃ আবু তাহের ও সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল।
উল্লেখ্য, সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি দৈনিক সংবাদ, দৈনিক বাংলার বাণী, দৈনিক পূর্বকোণসহ জাতীয় ও স্থানীয় পত্রিকায় কাজ করেন। তিনি কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের প্রথম সভাপতি ও ছাত্রলীগের সাবেক নেতা ছিলেন।

Related Articles

Back to top button