কক্সবাজারকক্সবাজার সদরসারাদেশ
Trending

আরও ৩ জেলের মৃত্যু চমেক হাসপাতালে

ট্রলারে সিলিন্ডার বিস্ফোরণ

ডেস্ক নিউজ
কক্সবাজারে বিমানবন্দর সডকে বাঁকখালী নদীর নুনিয়ারছড়া ঘাটে নোঙর করা একটি মাছ ধরার ট্রলারে সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা দগ্ধ হয়ে চট্টগ্রাম মেডিকেল (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও ৩ জেলের মৃত্যু হয়েছে। এর আগে আরও একজনের মৃত্যু সহ এনিয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৪ জনে। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) এর আগে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৩ সেপ্টেম্বর দিবাগত রাতে ওসমান গণি নামে এক জেলের মৃত্যু হয়।
চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হওয়া তিনজন হলেন, রহিম উল্লা (৩০) আরমান (২২) ও শাহিন (৩৫)। বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহসান।
তিনি জানান, কক্সবাজারে নৌকায় সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরও ৩ জেলে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এদের মধ্যে রহিম উল্লাহ আইসিইউতে ভর্তি ছিলেন। তার ৯০ শতাংশ বার্ন ছিল। এছাড়া ২২ বছর বয়সী আরমানের শরীরে ৭০ শতাংশ ও শাহীনের ৬০ শতাংশ বার্ন ছিল। আগুনে সবার শ্বাসনালী ক্ষতিগ্রস্ত হয়। দগ্ধ আরও দুই জন আইসিইউতে ও দুই জন ওয়ার্ডে চিকিৎসা নিচ্ছেন বলেও জানান তিনি। এর আগে শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে কক্সবাজার বিমানবন্দর সড়কের বাঁকখালী নদীর নুনিয়ারছড়া ঘাটে নোঙর করা একটি মাছ ধরার ট্রলারে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে দগ্ধ হয় ১২ জেলে। ছয় নম্বর ঘাটে নোঙর করা এফবি লাকি নামের ট্রলারটিতে ১৮ জন জেলে ছিলেন।

Related Articles

Back to top button