কক্সবাজাররামুসংগঠন সংবাদ

অসহায় মানুষের মুখের হাসিতেই ছাত্রলীগের ঈদ: এস এম সাদ্দাম হোসাইন

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন বলেছেন, “অসহায় মানুষের মুখের হাসিতেই ছাত্রলীগের ঈদ”।

বৃহস্পতিবার পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে রামু উপজেলার ১১টি ইউনিয়নে অসচ্ছল ৮৫০পরিবার ও ১০টি এতিমখানায় ঈদ উপহারসরূপ কোরবানির মাংস বিতরণকালে একথা বলেন তিনি।

তিনি আরো বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ছাত্রলীগকে বলেছেন জনগণের পাশে দাঁড়াতে। সেই লক্ষ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার প্রদানের উদ্যোগ নেওয়া হয়।”

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন প্রবাসী ও পারিবারিক তহবিলের যৌথ সহযোগিতায় এই উদ্যোগ নেন জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন।

প্রধানমন্ত্রীর উপহারসরূপ কোরবানির মাংস পেয়ে স্থানীয় দিনমজুর মো: কাশেম বলেন, “আমাদের কোরবানি করার সামর্থ্য না থাকলেও সাদ্দাম ভাইয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী আমাদের মাংস খাওয়ার সুযোগ করে দিয়েছেন। আমরা প্রধানমন্ত্রীর জন্য দুহাত তুলে দোয়া করি।”

ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইনের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে স্থানীয় সচেতনমহল বলেন, “ছাত্রলীগের নেতাকর্মীরা ঈদের খুশির দিনে তারা অন্যত্রে ঘুরে না বেরিয়ে এলাকার মানুষের পাশে সারাদিন সময় দিয়েছেন। এমন উদ্যোগ ছাত্রলীগকে প্রজন্মের কাছে অনন্য উদাহারণ তৈরি করবে।”

ঈদ উপহার বিতরণকালে রামু উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তারেক উদ্দিন মিশুক, জোয়ারিয়ানালা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক তানভির রহমান সৌরভ সহ উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Related Articles

Back to top button