খেলা
Trending

বিপিএলে নতুন ঠিকানায় তাওহীদ হৃদয়

সূত্রঃ দ্য রিপোর্ট প্রতিবেদক
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গত আসরে সিলেট স্ট্রাইকার্স খেলেছিলেন তাওহীদ হৃদয়। তবে এবার কুমিল্লা ভিক্টোরিয়ানসের হয়ে মাঠে মাতাবেন মিডল-অর্ডার এই ব্যাটার। মঙ্গলবার (২৯ আগস্ট) বিষয়টি নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ানস কর্তৃপক্ষ।
সিলেটে দারুণ এক মৌসুম কাটিয়েছেন তাওহীদ। বিপিএল থেকেই জাতীয় দলের নির্বাচকদের নজরে আসেন এই ব্যাটার। পরে ডাক পান জাতীয় দলে। এখন তো বিশ্বকাপ পরিকল্পনার অন্যতম নামও তিনি। আগামী বিপিএলে চারবারের চ্যাম্পিয়ন কুমিল্লার জার্সিতে খেলবেন হৃদয়। সরাসরি চুক্তিতে তাকে দলে টেনেছে ফ্র্যাঞ্চাইজিটি। তবে এই ব্যাপারে এখনও কিছুই খোলাসা করেনি দলটি।
এদিকে অন্য কারা সিলেটে খেলছেন, তাও জানায়নি। তবে এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক থেকে একটি ভিডিও বার্তা দিয়েছেন, জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মর্তুজা। ধারণা করা হচ্ছে, আসন্ন আসরেও সিলেটকে নেতৃত্ব দেবেন ম্যাশ। বিপিএলে সিলেটের জার্সিতে ৪০৩ রান করেছেন তাওহীদ। ১৩ ম্যাচে ৩৬ দশমিক ৬৪ গড় এবং ১৪০ দশমিক ৪২ স্ট্রাইক রেটে এই রান করেছেন এই ব্যাটার। আর পাঁচটি অর্ধশতক নিয়ে টুর্নামেন্টে শীর্ষ রান সংগ্রাহকের তালিকায় তিনে ছিলেন তাওহীদ।

Related Articles

Back to top button